কালকিনিতে ডলার প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

প্রকাশিত : ২১ আগস্ট ২০২১

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে ডলার প্রতারক চক্রের সদস্য মোঃ আরবআলী (৫০) নামের একজন প্রতারককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আরবআলী গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার ননীক্ষির ইউনিয়নের বড়ভাটরা গ্রামের ইয়াকুবআলীর ছেলে।

আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে থানা পুলিশ। পুলিশ, ভ‚ক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার জয়নাল হাওলাদারের ছেলে প্রতারক চক্রের গডফাদার লিপুর নেত্রীত্বে আরব আলী,লুৎফারসহ চারজন মিলে নজরুল ইসলামকে প্রতি ডলারে চারশত টাকার লোভ দেখিয়ে ফাদে ফেলে গামছাড় মধ্যে ডলার প্যাচানো আছে বলে খুলতে না দিয়ে তরিঘড়ি করে নগত চার লাখ টাকা হাতিয়ে নিয়ে চলে যায় চক্রটি।

প্রতারনার শিকার নজরুল ইসলাম গামছা খুলে ডলারের বদলে সংবাদ পত্র দেখতে পেয়ে ভ‚ক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে প্রতারক আরবআলী সহ ওই চক্রের কয়েকজন সদস্যের নামে কালকিনি থানায় একটি প্রতারনা মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এস.আই সৈয়দ হাসিব আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শুক্রবার সকালে পলাতক অবস্থায় প্রতারক আরবআলীর নিজ এলাকার থেকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আসফাক রাসেল বলেন, এই প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবত সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে। এবং এ ঘটনায় তার নামে থানায় মামলা হয়েছে। তাই অভিযান চালিয়ে প্রতারকচক্রের মুলহোতা আরবআলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি। এবং বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যহত রয়েছে।

 

আপনার মতামত লিখুন :