কলাপাড়ায় ১১০ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা সামগ্রী

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ১১০ জন শিক্ষার্থী পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার শিক্ষা উপকরণ। মঙ্গলবার সকাল ১০ টার দিকে পৌর শহরের খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে এসব উপকরণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহীদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওইসব শিক্ষার্থীর হাতে স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরন তুলে দেয়।

এ সময় উপজেলা সমবায় কর্মকর্তা মো.ফরিদ আহমেদ, খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো.আবদুর রহিমসহ খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
জানা গেছে, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট থেকে মুজিব শতবর্ষে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদানের অংশ হিসেবে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স এবং স্কেল বিতরণ করা হয়েছে। খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় এবং রজপাড়া দ্বীন-ই এলাহী মাদ্রাসার এবং উপজেলার দুস্থ শিক্ষার্থীদের মধ্যে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো.শহিদুল হক জানান, মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

 

আপনার মতামত লিখুন :