ময়মনসিংহ ডাকাত দলের পলাতক আরো তিন সদস্যকে গ্রেফতার

প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ ডাকাত দলের পলাতক আরো তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে গফরগাঁও রেল ষ্টেশনের সামনে গরুহাট্টা বাজার এলাকা থেকে ডাকাত দলের পলাতক ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- গফরগাঁওয়ের শোলাহাসিয়া গ্রামের মো: আরিফ মিয়া (৩৫), রাঘাইচটি গ্রামের মো: সুজন মিয়া (২৩) ও একই গ্রামের মো: শান্ত (২০)।

এর আগে গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বগারবাজার চৌরাস্তা গুজিয়াম এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আরো ৬ ডাকাতকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় একটি ট্রাকসহ ছয়টি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ওসি সফিকুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার ত্রিশালে অভিযান চালিয়ে ৬ ডাকাত গ্রেফতার হলেও এই তিনজন পালিয়ে যায়।

ওসি আরো জানান, গ্রেফতারকৃত আরিফ মিয়ার বিরুদ্ধে মাদকসহ দুটি মামলা, সুজন মিয়ার বিরুদ্ধে ১টি মাদক এবং মোঃ শান্ত’র  বিরুদ্ধে চুরি, ছিনতাই, মাদকসহ অন্যান্য অপরাধের অভিযোগে ৬টি মামলা বিচারাধীন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেশের বিভিন্ন জেলায় ঘুরে ডাকাতির কথা স্বীকার করছে এই তিনজন। আটককৃতদের শনিবার বিকেলে তাদের আদালতে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :