মৌলভীবাজার জেলা দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত : ৫ অক্টোবর ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মুজিব শতবর্ষ উপলক্ষে মৌলভীবাজার জেলা দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২১ সমাপ্ত হয়েছে। মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন- বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সভাপতিত্বে উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজবাহুর রহমান, সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান, খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মোস্তাক আহমদ মম। জেলা পুলিশ এর সার্বিক ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৮টি দলের অংশগ্রহণে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় স্থান প্রাপ্ত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ, সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, পিপিএম ।

উলে­খ্য- গত ২৯ সেপ্টেম্বর মুজিব শতবর্ষ মৌলভীবাজার জেলা দাবা লীগ ২০২১ শুরু হয়েছিল। ৫ দিনব্যাপী লীগ পদ্ধতিতে খেলায় অংশ গ্রহন করে মোট ৮টি দল। ডায়মন্ড ক্লাব এবং কনফিডেন্স ক্লাব যৌত ভাবে সমান পয়েন্ট অর্জন করায় প্রগ্রেন্সিপ নিয়মে খেলায় প্রথম স্থান অর্জন করে ডায়মন্ড ক্লাব, দ্বিতীয় স্থান অর্জন করে অপরাজিত, কনফিডেন্স ক্লাব ও তৃতীয় স্থান অর্জন করে ব্রাদার্স ক্লাব।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকারকারী প্রত্যেকে একটি ট্রপি ও নগদ যথাক্রমে ২৫ হাজার, ১৫ হাজার ও ১০ হাজার টাকা পুরষ্কার দেওয়া হয়। এছাড়াও প্রত্যেকটি দলকে মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়। ডায়মন্ড ক্লাব এর অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করেন- মেহেদী হাসান। কনফিডেন্স ক্লাব এর অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করেন- তাওহীদ ইসলাম ও ব্রাদার্স ক্লাব এর অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করেন- টুটুল ধর।

 

আপনার মতামত লিখুন :