মৌলভীবাজারে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

প্রকাশিত : ৫ অক্টোবর ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়ছে। পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিসবি) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদকসহ, প্রত্যেকটি উপজেলা ও সদর পৌর কমিটির নেতৃবৃন্দ। এ সময় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

এ বছর জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মকভাবে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার প্রতিশ্রুতি দেয়া হয়। পুলিশ সুপার বলেন, প্রত্যেক পূজা কমিটিকে তাদের নিজস্ব ১৫ জন করে স্বেচ্ছাসেবক রাখতে হবে। এ বছর মৌলভীবাজার জেলায় ১ হাজার ৫টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৮শত ৭৯ টি সার্বজনীন ও ১শত ২৬টি ব্যক্তিগত। জেলায় ১শত৫ টি পুজা মান্ডপকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আইন শৃঙ্খলা বাহিনী কাজ করবে। স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য সদস্যগণ।

পুলিশ সুপার জানান- মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপ‚র্ণভাবে পুজা উদ্যাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় সতর্ক রয়েছে।

 

আপনার মতামত লিখুন :