গলাচিপা সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন ত্যাগী নেতা জাহাঙ্গীর হোসেন (টুটু)

প্রকাশিত : ২১ অক্টোবর ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ পরিষদের (দ্বিতীয় ধাপ) ২০২১ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন (টুটু) এলাকার সকলের নৌকায় ভোট ও দোয়া চেয়েছেন। মো. জাহাঙ্গীর হোসেন (টুটু) পিতা মৃত আ. খালেক মাতা আম্বিয়া খাতুন গলাচিপা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি বর্তমান গলাচিপা সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও গলাচিপা পৌরসভার সাবেক কাউন্সিলর। ছাত্র জীবন থেকে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে আছেন।

রাজনৈতিকভাবে আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা মো. জাহাঙ্গীর হোসেন (টুটু)। জনগণের ভোটে নির্বাচিত হলে এই ইউনিয়নকে আধুনিকায়ন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। নৌকার প্রার্থী মো. জাহাঙ্গীর হোসেন (টুটু) বাংলাদেশ আওয়ামী লীগের ইউনিয়ন পরিষদের নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দেন। তাই জাহাঙ্গীর হোসেন (টুটু)-র নির্বাচনী মার্কা নৌকা।

আগামী ১১ নভেম্বর ২য় ধাপে উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকার মাঝির দায়িত্ব দেয়ার পর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে দলীয় নেতা কর্মীসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

 

আপনার মতামত লিখুন :