কোটচাঁদপুরে প্রবাসির স্ত্রীকে হাত মুখ বেধে হত্যা চেষ্টা

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২১

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর পৗর এলাকার বড়বমানদাহ গ্রাম প্রবাসির স্ত্রী শাহানাজ বেগমকে হাত পা ও মুখ বেঁধে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বাড়ির পাশে অচেতন অবস্থায় পানির গর্ত থেকে তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক সন্তানের জননী গৃহবধূ শাহানাজ কাতার প্রবাসী অহিদুল ইসলামের স্ত্রী। শাহানাজের দেবর ঝন্টু জানান, রাতে তার ভাবি বাথরুমে যাওয়ার জন্য ঘর তেকে বের হলে ৬/৭ জনের একদল মুখোশ পড়া দুর্বৃত্ত তাকে হাত পা বেঁধে মুখে কসটেপ মেরে বাড়ির প্রাচীরের পাশে একটি পানির গর্তে ফেলে রেখে যায়।

ভোরে প্রতিবেশীরা ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় গর্তে গৃহবধূ শাহানাজকে দেখতে পেয়ে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি বলেন, গৃহবধূ সুস্থ্য হলে প্রকৃত ঘটনা জানা যাবে।

গ্রামবাসি জানায় ওই গৃহবধুর চলাফেরা ছিল বেপরোয়া। হয়তো এ কারণেই কোন মহল তাকে হত্যার চেষ্টা চালায়। ঘটনাস্থলে চাপ চাপ রক্ত ও গৃহবধুর চুলের খোপা পড়ে ছিল।

 

আপনার মতামত লিখুন :