ঝিনাইদহে অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ

প্রকাশিত : ৩০ অক্টোবর ২০২১

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: ‘মাদককে না বলি ফুটবলকে আঁকড়ে ধরি’ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ। শুক্রবার বিকেল শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এতে অংশ নেয় ঝিনাইদহ প্রেসক্লাব একাদশ বনাম সদর উপজেলা একাদশ।

জাহেদী ফাউন্ডেশনের সহযোগিতায় জেলা প্রশাসন আয়োজন করে এ ফুটবল ম্যাচ। বিকেলে খেলার উদ্বোধন করে জেলা প্রশাসক মজিবর রহমান। সেসময় পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থা ও সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিকাল ৪ টায় সকল আনুষ্ঠানিকতা শেষে মাঠে গড়াই বল। প্রথমার্ধে আক্রমন পাল্টা আক্রমনে উপভোগ্য হয়ে ওঠে খেলা। খেলা শুরু ১৫ মিনিটের মাথায় সদর উপজেলা একাদশের খেলোয়াড় অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশারের কর্ণাল শটে প্রেসক্লাব একাদশের জালে বল জড়ায়।

এরপর গোল পরিশোধ করতে মরিয়া হয়ে ওঠে কলম সৈনিকরা। ৫ মিনিটের ব্যবধানে প্রেসক্লাব একাদশের খেলোয়াড় সময় সংবাদের রিপোর্টার লোটাস রহমান সোহাগ গোল করে দলকে সমতায় আনে। বিরতি শেষ ও দ্বিতীয়ার্ধ চলে আক্রমন পাল্টা আক্রমন। কোন পক্ষ গোল করতে না পারায় ফলাফল ট্রাইব্রেকারে নির্ধারণ হয়। এতে প্রেসক্লাব একাদশ ৪-২ গোলের ব্যবধানে উপজেলাকে হারিয়ে শিরোপা অর্জন করে। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

আপনার মতামত লিখুন :