উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন: চেয়ারম্যান শাহিন শাহ

প্রকাশিত : ৫ নভেম্বর ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় ডাকুয়া ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ। তিনি বলেন, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ সরকার আছে বলেই এই উন্নয়ন দেশজুড়ে ছড়িয়ে গেছে। এই উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। এজন্য ১১ নভেম্বর ডাকুয়া ইউনিয়নের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী বিশ^জিৎ রায়কে ভোট দিয়ে উন্নয়নকে আরো জোরালো করতে হবে।

মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা সাতটায় আটখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সভায় তিনি এসব কথা বলেন। এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। গ্রামে পৌঁছে গেছে ডিজিটালের ছোঁয়া। এই ইউনিয়নের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি ক্লিনিক করা হয়েছে। সেখানে বিনামূল্যের চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, ‘শহর থেকে গ্রাম পর্যন্ত স্কুলের ছেলেমেয়েদের বিনামূল্যে বই দেওয়া হচ্ছে। উপবৃত্তির টাকা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, শিশু খাদ্য ভাতা সব এখন মোবাইলে দেওয়া হচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু উজ্জল বোষ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম মস্তফা গাজী, উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট ফকরুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট ওবায়দুল ইসলাম, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, ডাকুয়া ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী বিশ^জিৎ রায় প্রমুখ।

আপনার মতামত লিখুন :