স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের হামলায় আহত ১২জন নৌকা সমর্থক

প্রকাশিত : ৮ নভেম্বর ২০২১

স্টাফ রিপোর্টার:
যশোরের শার্শার বাগআঁচড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক সমর্থকদের হামলায় আহত হয়েছেন ১২জন নৌকা প্রতীক সমর্থকরা।

রোববার রাতে সোনাতনকাটি বামুনিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন আনোয়ার হোসেন, আব্বাস আলী, মজিদ হোসেন, আরিফ হোসেন, আলফি হাসান, ইনামুল বিশ্বাস, মনির বিশ্বাস, মিলন হোসেন, আব্দুল্লাহ, সামছুর, বাবু,ওম্বর। আহতদের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে বাগআঁচড়া বাজারে এ হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা।

এঘটনায় রাতেই আব্দুল খালেকসহ ২০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে আহত আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেনের ছেলে।

নৌকা প্রার্থী ইলিয়াস কবীর বলেন, নৌকার পক্ষে নেতাকর্মীরা প্রচারণা চালাতে বামুনিয়া গ্রামে পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী খালেক জামাত-বিএনপির সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের নেতাকর্মীদের উপরে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে আমাদের ১২জন নেতাকর্মী আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে সন্ত্রাসীদের কঠোর শাস্তির দাবী জানায়।

এঘটনার বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম খান জানান, নৌকা প্রতীকের সমর্থকদের উপর হামলার ঘটনায় ২০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :