মৌলভীবাজারে বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে দৈনিক মৌমাছি কন্ঠ পরিবারের পক্ষ থেকে যুক্তরাজ্যের বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা ও নৈশভোজের আয়োজন করা হয়েছে গত ২২ নভেম্বর সোমবার রাত সাড়ে ৮টায় শহরের আর এস কায়রান মিনি চায়নিজ রেস্টুরেন্টে । স্বাগত বক্তব্য রাখেন- দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম সিরাজ।

সংর্ধিত অতিথি বার্মিংহাম বাংলা প্রেস ক্লাবের বাংলা কাগজের নির্বাহী সম্পাদক, চ্যানেল এস ও যমুনা টিভির প্রতিনিধি রিয়াদ আহমদ, বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও এটিএন বাংলা ইউকের প্রতিনিধি জয়নাল ইসলাম, বার্মিংহাম বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার ও আইঅন টিভির বার্মিংহাম প্রতিনিধি লোকমান হোসেন কাজী, বার্মিংহাম বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলা কাগজ এর স্টাফ রিপোর্টার আহমেদ কবীর, বি অন টিভি ইউকের ডাইরেক্টর ও বাংলাদেশ প্রতিদিন বার্মিংহাম প্রতিনিধি মোহাম্মদ আবু হায়দার চৌধ‚রী সুইট ও বাংলা কাগজের ডাইরেক্টর মিসেস সুফিয়া আলমকে সম্মনা স্মারক ও সংবর্ধনা প্রদান করা হয়।

পোগ্রামের শুরুতেই বৃটেন থেকে টেলিকনফারেন্সে উপস্থিত সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুর। বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সিনিয়র আইনজীবি ও সাংবাদিক কলামিষ্ট এডভোকেট মুজিবুর রহমান মুজিব এর সভাপতিত্বে ও ছাত্রনেতা ফয়সল মনসুর এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সরকারী অর্নাস কলেজের অধ্যক্ষ, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড.মোহাম্মদ ফজলুল আলী।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট কামরেল আহমেদ চৌধ‚রী, বিশিষ্ট ব্যাংকার ড. মো: আবু তাহের , বিশিষ্ট সাংবাদিক ডা: ছাদিক আহমদ, বাংলা ভিশন ও জনকন্ঠ পত্রিকার প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, দেশ টিভির প্রতিনিধি সালেহ এলাহী কুটি, মৌলভীবাজার প্রেস ক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত, বিশিষ্ট সমাজসেবক ডা: একে এম জিল­ল হক, এডভোকেট আনোয়ার ইসলাম জাবেদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি অশোক কুমার দাশ, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি ন‚রুল ইসলাম শেফুল, দৈনিক জেলা প্রতিনিধি ন‚রুল ইসলাম,সম্মিলিত সামাজিক পরিষদের সভাপতি এম খালেদ চৌধ‚রী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, শেখ বুরআন উদ্দিন সোসাইটির সভাপতি এম মুহিবুর রহমান মুহিব, অনুষ্টানের সঞ্চালনায় ছিলেন,দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার ব্যাস্থপনা সম্পাদক এডভোকেট সৈয়দ সিরাজুল ইসলাম সিরাজী ও দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার ফাইনেন্স ডাইরেক্টর ছাত্রনেতা মোহাম্মদ ফয়ছল মনসুর।

এছাড়া ও উপস্থিত ছিলেন এডভোকেট হাবিবুর রহমান মুকুল, এডভোকেট পার্থ সারথী পাল,এডভোকেট তপন পাল তপু, এডভোকেট আলতাফুর রহমান সুমন,এডভোকেট নিখিল রঞ্জন দাশ ভিপি জিপি জজ কোর্ট মৌলভীবাজার, এডভোকেট ওলিউর রহমান, যমুনা টিভির জেলা প্রতিনিধি আফরোজ আহমদ, বিটিবির জেলা প্রতিনিধি হাসনাত কামাল. সৈয়দ তফজ্জুল হোসেন প্রমখ । আজকের অনুষ্ঠান সফল করতে বৃটেন থেকে আন্তরিক সহযোগিতা করেছেন দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর, বৃটেনের বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল কাদির আবুল, বৃটেনের কমিউনিটি লিডার মোস্তফা কামাল বাবলু, ও মৌলভীবাজারের বিশিষ্ট ব্যাবসায়ী মাহমুদ মিয়া,সহ সবাইকে শুরুতেই কৃতজ্ঞতা জানানো হয়েছে।

 

আপনার মতামত লিখুন :