মৌলভীবাজারে গ্রীস প্রবাসী বর বিয়ের আসর থেকে কোয়ারেন্টানে

প্রকাশিত : ২০ মার্চ ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজারে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে পৌর কমিউনিটি সেন্টারে কোয়ারেন্টাইন না মেনে বিয়ে করতে যাওয়ায় তা বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন। সেই সাথে সংক্রমণ হতে পারে যেনেও বিয়ের আয়োজন করায় মেয়ের অভিবাককে এবং কমিউনিটি সেন্টারকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এবং ইসলামপুর গ্রামের গ্রীস প্রবাসী বরকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে। জানা যায়, সদর উপজেলার ইসলামপুর গ্রামের এক যুবক গ্রীস থেকে দেশে ফিরেন চলতি মাসের ৮ তারিখ।

এরই মধ্য ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন না মেনে আজ ১৯ তারিখ অর্থাৎ ১১ তম দিনে বরযাত্রীসহ বিয়ে করতে আসেন শহরের পৌর কমিউনিটি সেন্টারে। গতকাল রাতে পৌর কমিউনিটি সেন্টারে বিশাল আয়োজনে গায়ে হলুদ অনুষ্ঠান ও করেন। আজ ১৯ মার্চ দুপুরে বর সেজে আসেন। জোহরের নামাজ আদায় করেন জেলাপরিষদ মসজিদে। খবর পেয়ে হাজির হয় প্রশাসন এবং বিয়ে বন্ধ করে দেন সেই সাথে মেয়ে পক্ষকে ৫০ হাজার এবং কমিউনিটি সেন্টারের ম্যনেজারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে ।

সেই সাথে বরকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। নির্বাহী ম্যজেস্ট্রিট নেছার উদ্দিন জানান, খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পৌর কমিউনিটি সেন্টারে গিয়ে বিয়ে বন্ধ করে দিয়েছে। সেই সাথে কমিউনিটি সেন্টারের ম্যানাজারকে সতর্ক করা দেওয়া হয় যেনো এমন আয়োজন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখা হয়।

 

আপনার মতামত লিখুন :