আমতলীতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২১

মাইনুল ইসলাম রাজু, আমতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার আমতলীতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ (শনিবার) আমতলী সরকারি একে পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিকেল সাড়ে ৩টায় ফাইনাল খেলায় আমতলী পৌরসভা একাদশ বনাম আমতলী সদর ইউনিয়ন একাদশ মুখোমুখী হয়। খেলায় উভয় দলের হয়ে নাইজেরিয়ান, ঘানা ও জাতীয় দলের একাধিক খেলোয়াররা অংশ নেয়। খেলা উপভোগ করার জন্য উভয় দলের প্রায় ১০ সহাস্্রাধিক সমর্থকরা দুপুরের পর থেকেই নিজ নিজ দলের পক্ষে সাপোর্ট দিতে খেলার মাঠে উপস্থিত হয়। চরম উত্তেজনা ও প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় ০-১ গোলে আমতলী সদর ইউনিয়ন একাদশকে পরাজিত করে আমতলী পৌরসভা একাদশ চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করেন।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন আমতলী পৌরসভা একাদশের হাতে পুরুস্কার তুলে দেন জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, বরগুনা পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি অ্যাড. কামরুল ইসলাম মহারাজ, বাখেরগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া, আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান, জেলা ছাত্র লীগের সভাপতি জুবায়ের আদনান অনিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. এমএ কাদের মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান- ১ মোঃ মজিবুর রহমান, নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম, ওসি একেএম মিজানুর রহমান, আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, চাওড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান প্রমুখ।

আপনার মতামত লিখুন :