ঢাকা থেকে অপহৃত যুবতীকে কলারোয়ায় উদ্ধার

প্রকাশিত : ২০ মার্চ ২০২২

সাতক্ষীরা সংবাদদাতা: ঢাকার ওয়ারী থানার গোপিবাগ এলাকা থেকে অপহৃত এক যুবতীকে সাতক্ষীরার কলারোয়া থেকে উদ্ধার করেছে র‌্যাব। শনিবার (১৯ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে কলারোয়া থানা এলাকা থেকে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল তাকে উদ্ধার করে।

রোববার (২০ মার্চ) তাকে ঢাকার ওয়ারী থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। উদ্ধারকৃত যুবতীর নাম ঝরনা রারী দাস ওরফে সানজিদা খাতুন(১৬)। সে ঢাকার ওয়ারী থানার গোপিবাগ এলাকার জুলন কান্তি পালের মেয়ে।

র‌্যাব সূত্র জানায়, গত ১৯ মার্চ ঢাকার ওয়ারী থানার গোপিবাগ এলাকা থেকে অপহৃত হয় ঝরনা রারী দাস ওরফে সানজিদা খাতুন। এঘটনায় ওই দিন ওয়ারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করা হয়। (মামলা নং-১২, তারিখ-১৯/০৩/২২)। অপহৃত ভিকটিমকে ঢাকা থেকে কলারোয়া থানা এলাকায় এনে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল শনিবার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম নাজিউর রহামন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ভিকটিমকে ঢাকার ওয়ারী থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :