বেনাপোল বন্দরে বোমা হামলায় মামলা, আটক ৭

প্রকাশিত : ২ এপ্রিল ২০২২

মো. মাসুদ রানা,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল স্থল বন্দরে বোমা হামলার ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে ৭জন আসামীকে আটক করেছে পুলিশ।

শনিবার ভোর রাতে বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

গত ২৯ মার্চ মঙ্গলবার সকাল ১১টায় স্থলবন্দর দখলকে কেন্দ্র শ্রমিক ইউনিয়নের দু’পক্ষের সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত শতাধিক বোমা বিস্ফোরণে ১০ জন আহত হয়। পরের দিন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে দোষীদের গ্রেফতার পূর্বক বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করে এবং সিসিটিভি ফুটেজ দেখে বেনাপোল পোর্ট থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৭ জন আসামীকে আটক করে।

আটক আসামীরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামের শাহজাহান আলীর ছেলে মাওলা লিটন, নজরুল ইসলামের ছেলে শিমুল হোসেন, বৃত্তি আঁচড়া গ্রামের জলিলের ছেলে বারিক, কাগজপুকুর গ্রামের মৃত মোসলেম সর্দারের ছেলে সুমন হোসেন, দিঘীরপাড় গ্রামের দাউদ কাজীর ছেলে আয়নাল কাজী, ভবেরবেড় গ্রামের মৃত ইস্রাফিল হোসেনের ছেলে ফারুক হোসেন এবং দিঘীরপাড় গ্রামের মৃত খালেকের ছেলে ইফতেখার রনি।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, ভোর রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭জনকে আটক করা হয়। আটককৃত আসামীদের যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :