গলাচিপায় পু‌লি‌শের সা‌র্ভিস ডেস্ক ও গৃহ হস্তান্তর’র উ‌দ্বোধন

প্রকাশিত : ১১ এপ্রিল ২০২২

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: মু‌জিব বর্ষ উপল‌ক্ষে বাংলা‌দেশ পু‌লি‌শের প্রতি‌টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সা‌র্ভিস ডেস্ক এবং গৃহহীন প‌রিবা‌রের জন‌্য নি‌র্মিত গৃহ হস্তান্তর এর শুভ উ‌দ্বোধন ক‌রেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।বাংলা‌দেশ পু‌লি‌শের আয়োজ‌নে আজ র‌বিবার (১০ এ‌প্রিল) বেলা ১১ টায় গণভবন থে‌কে সরাস‌রি যুক্ত হ‌য়ে ভি‌ডিও কনফা‌রেন্স এর মাধ‌্যমে সা‌র্ভিস ডেস্ক ও গৃহ হস্তান্তর এর শুভ উ‌দ্বোধন ক‌রেন।

সারাদেশের ন্যায় পটুয়াখালীর গলাচিপা থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেক্স এবং গৃহ হস্তান্তরের উদ্বোধন অনুষ্ঠিত হয়। এসময় গলাচিপা থানা চত্তরে উপ‌স্থিত থে‌কে অনুষ্ঠা‌নে অংশগ্রহন ক‌রেন,পটুয়াখালীর সহকারী পুলিশ সুপার মো. মোরসেদ তোহা,গলাচিপা থানা অফিসার ইনচার্জ ওসি শওকত আনোয়ার ইসলাম, তদন্ত কমকর্তা আতিকুর ইসলাম, উপ‌জেলা ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান ওয়ানা মাজিয়া নিতু, গলাচিপা প্রেসক্লা‌বের সভাপ‌তি সমিত কুমার দত্ত মলয় , ডাকুয়া ইউ‌পি চেয়ারম‌্যান বিশ্বজিত রায়, চিকনিকান্দী ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান সাজ্জাদ হোসেন রিয়াদ , গোলখালী ইউ‌পি চেয়ারম‌্যান নাসির উদ্দীন হাওলাদার ,কেন্দ্রীয় কালীবাড়ি কমিটির সভাপতি দিলিপ বনিক,বনিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, পূজা উজ্জাপন পরিষদের গলাচিপা পৌর কমিটির সভাপতি কমল সরকার প্রমূখ।

এছাড়াও স্থানীয় আওয়ামীগ ও এর অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ, জনপ্রতি‌নি‌ধি ও স্থানীয় গণ‌্যমান‌্য ব‌্যা‌ক্তি বর্গ উপ‌স্থিত ছি‌লেন।

আপনার মতামত লিখুন :