সাপাহারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নিলেন ইউএনও

প্রকাশিত : ২৫ জুলাই ২০২২

হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর: সাপাহারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নিলেন ইউএনও আব্দুল্যাহ আল মামুন।

উল্লেখ্য গত ২২ জুলাই শুক্রবার দিবাগত রাতে উপজেলার আইহাই ইউনিয়নের বাঘাপুকুর গ্রামে মোজাফফর হোসেন (হু্ডু)’র বাড়ীতে আকর্ষমিক ভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ড বাড়ীঘর পুড়ে গিয়ে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় পরিবারটি ।
যার প্রেক্ষিতে রোববার সন্ধা সাড়ে ৭ টার দিকে ওই গ্রামে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোজাফফর হোসেন (হু্ডু)’র পরিবারকে নগদ অর্থ সহায়তা ৫ হাজার টাকা এবং খাদ্য সহায়তা হিসেবে ১ মণ চাল দিয়ে সহযোগিতা করেন পরিবারটিকে । এসময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন জাহান নুলা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী খাদিজা আক্তার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন সাংবাদিকদের জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ওই পরিবারটির খোঁজখবর নিয়ে নগদ অর্থ ও চাল প্রদান করা হয়েছে। তার ক্ষয়ক্ষতির বিষয়ে নওগাঁ জেলা প্রশাসক কে অবগত করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ হতে ওই পরিবারকে অর্থ ও ঢেউটিন প্রদান করা হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :