দেশে আইনের শাসন নেই, জীবনের নিরাপত্তা নেই- জি এম কাদের

প্রকাশিত : ২৭ জুলাই ২০২২

জাতীয় পার্টি চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন- বর্তমানে আমাদের এককভাবে স্বাভাবিক জীবন যাপন করা খুব কঠিন। সবাইকে সংঘবদ্ধ ভাবে থাকতে হবে। সবাইকে আপন আত্মীয় মনে করে থাকতে হবে। যে যেখানেই থাকুন ঐক্যবদ্ধ থাকতে হবে।
দেশে আইনের শাসন নেই, জীবনের নিরাপত্তা নেই, তাই জনগণের একতাবদ্ধ থাকারও বিকল্প নেই। সংগঠনের মাধ্যমে আমাদেরকে একতাবদ্ধ থাকতে হবে। যে অবস্থায় দেশ আজ দাঁড়িয়ে আছে তাতে আপাতত কোন আশার আলো দেখছি না। দেশের রাজনৈতিক সংস্কৃতি পুরোপুরি  নষ্ট হয়ে গেছে। বর্তমানে দেশ ও জাতির বিষয়ে কোন রাজনীতি হচ্ছে না। শুধু নিজ ও দলীয় স্বার্থের জন্যই রাজনীতি হচ্ছে। ৯০ এর পর থেকে পরবর্তী সরকারগুলো শুধু প্রতিহিংসার রাজনীতিই  করেছে । আমরা কেউ কারো শত্রæ নই, রাজনীতিতে এই সংস্কৃতি ছিল কিন্তু এখন হয়ে গেছে, যে আমার বিরুদ্ধে রাজনীতি করবে তাকে নিশ্চিহ্ন করে দিতে হবে, রাজনীতি করতে দেবে না। বর্তমানে দেশে চলছে এইরকম প্রতিহিংসার রাজনীতি। যা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।
আজ বাদ আসর কাকরাইল কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত মাননীয় চেয়ারম্যান এর উপদেষ্টা শেরিফা কাদের এমপি’র সুস্থ্যতা কামনায় এক দো’আ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি উপরোক্ত বক্তব্য প্রদান করেন।
জনাব জিএম কাদের আজকের এই দো’আ মাহফিল আয়োজন করার জন্য জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং  পার্টিতে আরো যারা অসুস্থ্য আছেন তাদের সকলের জন্য মহান আল্লাহর দরবারে দো’আ করতে ও তাদের চিকিৎসার খোজ খবর নেওয়ারও আহŸান জানান।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি- জনাব সৈয়দ আবু হোসেন বাবলা এমপি সভাপতিত্বে ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা মহানগর দক্ষিণে সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল এর পরিচালনায় দো’আ মাহফিল ও আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- মীর আব্দুস সবুর আসু,আলহাজ্ব এমরান হোসেন মিয়া, জহিরুল ইসলাম জহির, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা- হারুন অর রশিদ, ড. নুরুল আজহার শামিম, হেনা খান পন্নী, এড. মমতাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান- আরিফুর রহমান খান

আপনার মতামত লিখুন :