কুলাউড়ায় সিআইডি পরিচয়ে প্রতারণা: প্রতারক গ্রেফতার

প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২২

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: বাংলাদেশ সিআইডি পুলিশ পরিচয়ে চা বাগানের দরিদ্র মহিলাদের বিধবা ভাতা ও টাকা পয়সা দেওয়ার বিভিন্ন প্রলোভন দেখিয়ে লোকজনের সাথে প্রতারনা করার অভিযোগে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার গাজীপুর চা বাগানের বালিছড়া লাইনে এলাইছ মেম্বারের দোকানের সামন হইতে গাজীপুর চা বাগান, নতুন টিলাস্থ মৃত পরেশ রবিদাস এর পুত্র রাজু রবিদাস (২০)কে গ্রেফতার করা হয়েছে গত ১১ সেপ্টেম্বর।

একজন প্রতারক বাংলাদেশ সিআইডি পুলিশ পরিচয়ে লোকজনের সাথে প্রতারনা করছে মর্মে সংবাদ প্রাপ্ত হয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে এসআই(নিরস্ত্র)/ নাঈমুল হাসান অভিযান পরিচালনা করিয়া গাজীপুর চা বাগানের বালিছড়া লাইনে এলাইছ মেম্বারের দোকানের সামন হইতে রাজু রবিদাসকে গ্রেফতার করেন। এ সময় তার নিকট হইতে বাংলাদেশ পুলিশ বাহিনীর সিআইডি সংস্থার ১টি জাল পরিচয়পত্র উদ্ধার করা হয।

সে দীর্ঘদিন যাবত বিভিন্ন সংস্থার জাল আইডি কার্ড বানিয়ে সরকারি লোক পরিচয় দিয়ে চা বাগানের দরিদ্র মহিলাদের বিধবা ভাতা ও টাকা পয়সা দেওয়ার বিভিন্ন প্রলোভন দেখিয়া টাকা পয়সা নিয়া মানুষের সাথে প্রতারনা করিয়া আসিতেছে বলে পুলিশের কাছে স্বীকার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা নং-১৪, তারিখ: ১১/০৯/২০২২ খ্রিঃ, ধারা: ১৭১/৪২০/৪৬৫/৪৬৮ পেনাল কোড রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

 

আপনার মতামত লিখুন :