সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী

প্রকাশিত : ১০ জুলাই ২০২৩

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: সিলেট রেঞ্জের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার সদর মডেল থানার মোহাম্মদ হারুন‚র রশীদ চৌধুরী। থানার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, মামলার রহস্য উদঘাটনসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় ভ‚মিকা পালন করায় এই স্বীকৃতি দেওয়া হয়।

পুলিশ হেডকোয়ার্টার্সের অভিন্ন মানদন্ডে চলতি বছরের এপ্রিল থেকে জুন এই তিন মাসের বিচারে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী শ্রেষ্ঠ নির্বাচিত হন। আজ ১০ জুলাই সিলেট রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ সভায় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম (সেবা) শ্রেষ্ঠ ওসির হাতে পুরষ্কার তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

এ ছাড়া মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী মৌলভীবাজার সদর মডেল থানায় যোগদান করার পর বিগত দুইবার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়েছেন। মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান- সিলেট রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফলেই অর্জন করা সম্ভব হয়েছে।

তিনি থানার সকল অফিসার ও ফোর্সকে এই পুরস্কার উৎসর্গ করেন। এবং মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া‘র সার্বিক দিকনির্দেশনার জন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। রেঞ্জ পুলিশের এই অপরাধ সভায় অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নাবিলা জাফরিন রীনা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্) এম এ জলিল, সিলেট আরআরএফ এর কমান্ড্যান্ট অতিরিক্ত ডিআইজি মোঃ হুমায়ুন কবীরসহ সিলেট রেঞ্জ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :