কিশোরী ধর্ষণ, ঘটককে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত : ১৫ জুলাই ২০২৩

ঝালকাঠির রাজাপুর উপজেলায় ঘটকের ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব।আজ শনিবার দুপুরে তাকে রাজাপুর থানায় সোপর্দ করা হয়। শুক্রবার (১৪ জুলাই) নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করেছে র‍্যাব-৮। এ ঘটনায় গত ২৮ জুন রাজাপুর থানায় ঘটক হালিম সিকদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগীর নানা। মামলার পর থেকেই হালিম সিকদার পলাতক ছিল।

উল্লেখ্য, প্রায় তের বছর পূর্বে ভুক্তভোগী কিশোরীর পিতা ও মাতার বিবাহ বিচ্ছেদ হয়। সেই থেকেই ঐ কিশোরীকে তার নানা ভরণপোষণ করে। অভিযুক্ত হালিম সিকদারের প্রস্তাবে গত ২৪ এপ্রিল ২০২৩ তারিখে এক ব্যক্তির সাথে বিয়ে হয় ঐ কিশোরীর। এর আগে ১৫ এপ্রিল দুপুরের কিরোশীর নানার বাসার পিছনের দরজা দিয়ে ঘরে ঢুকে ঘটক হালিম সিকদার ওই কিশোরীকে ধর্ষণ করে। পরে বিভিন্ন সময়ে নানা প্রলোভন দেখিয়ে হালিম সিকদার ধর্ষণ করলে ঐ কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিয়ের কিছুদিন পর অন্তঃসত্ত্বা হওয়ায় খবর জানাজানি হলে স্বামীর ঘর ছাড়া হয়েছেন ওই নববধূ।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, মামলার পর থেকেই আসামি হালিম সিকদার পলাতক ছিল। তাকে নারায়ণগঞ্জের একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে র‌্যাব- ৮ এর একটি দল আটক করে ১৫ জুলাই রাজাপুর থানায় হস্তান্তর করেছে। হালিম সিকদারকে আদালতে প্রেরণ করা হবে।

 

আপনার মতামত লিখুন :