চিরিরবন্দরে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ২

প্রকাশিত : ৩ আগস্ট ২০২৩

চিরিরবন্দর থানা পুলিশ পৃথক দুইটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৭৯৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদকদ্রব্য সেবনের কাজে ব্যবহৃত ৭০টি সিরিঞ্জসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করেছে। এ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারের ঘটনা দুইটি গত ২ আগস্ট বুধবার ঘটেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২ আগস্ট বুধবার জেলা পুলিশ সুপারের সার্বিক দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদের নেতৃত্বে এস আই মো. নুর আলমসহ সঙ্গীয় পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।

এ মাদক বিরোধী বিশেষ অভিযান চলাকালিন সময়ে রাত আনুমানিক সাড়ে ১০টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর সরকারি কলেজ সড়কের উপর জনৈক মো. মাসুদার রহমানের মুদির দোকানের সামনে থেকে ৭০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের কাজে ব্যবহৃত ৭০টি সিরিঞ্জসহ মাদক ব্যবসায়ী মো. আরিফুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করে। ধৃত মো. আরিফুল ইসলাম উপজেলার আব্দুলপুর ইউনিয়নের চিরিরবন্দর গুড়িয়াপাড়া গ্রামের মো. সুলতান মাহমুদের ছেলে।

একইদিনে আরেকটি অভিযানে উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সিডির মোড় নামক স্থান থেকে সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টায় ৯৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. মোতাহার হোসেনকে হাতেনাতে গ্রেফতার করে। ধৃত মো. মোতাহার হোসেন উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত দুই মাদক ব্যবসায়ীদের নিকট থেকে ৭৯৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও মাদক সেবনের কাজে ব্যবহৃত ৭০টি সিরিঞ্জ উদ্ধার করা হয়েছে। এসব মাদকদ্রব্যের মূল্য আনুমানিক ১ লাখ ৬২ হাজার ৭০০ টাকা। ধৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

 

আপনার মতামত লিখুন :