কলাপাড়ায় রাতের আধারে এক গৃহবধুর বসত ঘরে হামলা

প্রকাশিত : ১১ নভেম্বর ২০২৩

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় রাতের আধারে এক গৃহবধূর বসত ঘরে হামলার ঘটনা ঘটেছে। হমলাকরীরা ঘরে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে নগদ অর্থ হাতিয়ে নিয়ে যায় এমন আভিযোগ করেন গৃহবধূ শিল্পী বেগম। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সুলতান গঞ্জ গ্রামে এ ঘটনাটি ঘটে। তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে হমলাকরীরা পালিয়ে যায়।

এ সময় তারা ওই বাড়ির কয়েকটি গাছপালা কেটে ফেলে। এ ঘটনার জন্য একই এলাকার মো. মাসুম মজুমদার, মো. সোলায়মান আকন, মো. মাহাবুবকে দায়ি করেছেন তিনি। এ ব্যাপারে আইনগত সহায়তা চেয়ে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে।

শিল্পি বেগম বলেন, প্রায় দিনই বাড়িতে তার ছোট্ট মেয়ে নিয়ে সে থাকে। তার স্বামী ফেরদৌস মৃধা মহিপুরের একটি বরফ কলে কাজ করে। কয়েকদিন আগে তার স্বামী ১ লক্ষ ১০ হাজার টাকায় তাদের দু’টি গরু বিক্রি করে। এ টাকা থেকে ৫ হাজার টাকা খরচ করে বাকী টাকা বাড়িতেই রাখেন। ঘটনার দিন রাতে মাসুম মজুমদার তার কয়েকজন সঙ্গীদের নিয়ে ওই বাড়িতে হামলা চালায় বলে তিনি দাবী করেন।

তবে, অভিযোগের বিষয়টি অস্বীকার করে মো.মাসুম মজুমদার সাংবাদিকদের বলেন, সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আমার উপর মিথ্যা দোষ চাপানো হচ্ছে। ঘটনার সময় আমি অন্য একটি কাজে পাখিমারা ছিলাম। তার একাধিক প্রমানও রয়েছে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রাহন করা হবে।

 

আপনার মতামত লিখুন :