শরীয়তপুরের নড়িয়ায় ঘরবন্দি দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর জেলা প্রতিনিধি:  শরীয়তপুরের নড়িয়ায় ঘরে বন্দি অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ই মার্চ) দুপুরে নড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের খেটে খাওয়া দিনমজুর রিক্সা-ভ্যান অটোবাইক চালকদের খাদ্য সামগ্রী তুলে দেন পানিসম্পদ উপমন্ত্রীকে এনামুল হক শামীম। এর আগে তিনি ৮ ও ৯ নং ওয়ার্ডে মেন সড়কে দাঁড়িয়ে থাকা বিভিন্ন দিনমজুর ও ভ্যান রিক্সা চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। তিনি তার  ব্যক্তিগত তহবিল থেকে নড়িয়া পৌরসভার ৭০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি মুড়ি, ১ কেজি পিয়াজ ও একটি অ্যান্টিসেপটিক সাবান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাচান আলী রাড়ী, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ-কমিটির সহ সম্পাদক জহিরুল ইসলাম সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, জেলা পরিষদের সদস্য মোঃ আলমগীর হোসেন, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মিলন জমাদ্দার, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ ছৈয়়াল প্রমুখ।

 

 

আপনার মতামত লিখুন :