বাউফলে করোনা প্রতিরোধে আওয়ামীলীগের খাদ্য বিতরন

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২০

বাউফল প্রতিনিধি: টুয়াখালীর বাউফলে করোনার প্রভাবে কর্মহীন হতদরিদ্র ও বেকার জনগোষ্ঠীর মাঝে সাবেক চিফহুইপ আলহাজ্ব আ.স.ম ফিরোজ এমপি‘র পক্ষে খাদ্য বিতরন করেছে আওয়ামীলীগ। গতকাল মঙ্গলবার বেলা ১০টায় উপজেলার নাজিরপুর ইউনিয়ণের ১০টি পয়েন্টে ৫৭০টি পরিবারের মাঝে কালাইয়া ৯টি পয়েন্টে ৪০০ পরিবার ও মদনপুরা ৯টি পয়েন্টে ৩৫০ পরিবারের মাঝে এ খাদ্য বিতরন করা হয়েছে।

সাবেক চিফ হুইপ আসম ফিরোজ এমপি গত ৫ এপ্রিল টেলিকনফারেন্সের মাধ্যমে উদ্ধোধন করার পর থেকে বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে এ খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। খাদ্য বিতরণকালে নাজিরপুরে জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক, বাউফল পৌর আওয়ামীলীগ সভাপতি ইব্রাহিম ফারুক, কালাইয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, চেয়ারম্যান ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, মদনপুরায় ইব্রাহিম ফারুক, যুবলীগ সভাপতি শাহজাহান সিরাজ, চেয়ারম্যান গোলাম মোস্তফা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা বাস্তবায়নের জন্য সুবিধাভোগীদের পরামর্শ মূলক বক্তব্য দিয়েছেন।

উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, জেলা পরিষদ সদস্য, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্যদের নিয়ে গঠিত কমিটি করোনায় বেকার হয়ে যাওয়া জনগোষ্ঠি, অতিদরিদ্র ও অসহায় মানুষের মাধ্যে ত্রান বিতরন করছেন। খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি চাউল, এক কেজি ডাল, ৫ পাঁচ কেজি আলু, এক লিটার সোয়াবিন তৈল, এক কেজি পিয়াজ ও একটি সাবান দেওয়া হচ্ছে।

 

আপনার মতামত লিখুন :