গলাচিপায় ট্রাকে কেড়ে নিল শ্রমিকের প্রাণ

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় রতনদী তালতলী ইউনিয়নের বনদনাতলী ফেরিঘাটে ট্রাকের চাপায় এক শ্রমিকের নিহত ও দুই জন আহত হয়েছে। নিহত শ্রমিক হলেন নেছার হাওলাদার (৪৫)। এ ঘটনায় ট্রাক ড্রাইভার রাজুকে আটক করেছে গলাচিপা থানা পুলিশ। এছাড়া অপর আহত দুই শ্রমিক বকুলবাড়িয়ার কাওসার (২৮) ও রতনদী তালতলীর নিজহাওলা গ্রামের দুলাল (৩২) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে রয়েছেন। সংশ্লিষ্ট এলাকাবাসীদের সূত্রে এসব জানা গেছে।

গলাচিপা থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত চারটার দিকে গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের বদনাতলী ফেরিঘাটে বিভিন্ন এলাকার তরমুজ ট্রাকে লোড করা হচ্ছিল। উপজেলার চরকাজল এলাকার ২ নম্বর ওয়ার্ডের ফকরুল হাওলাদারের ছেলে নেছার হাওলাদার তরমুজ গাড়িতে ওঠানোর জন্য শ্রমিক হিসেবে কাজ করছিল। এসময় যশোর-ট-১১-৩৪১০ নম্বরের ট্রাকের ড্রাইভার বরগুনা জেলার আলম হাওলাদারের ছেলে রাজু গাড়ি ব্যাক গিয়ারে চালালে পিছনের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নেছার মারা যায়।

খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ট্রাক ও ট্রাক ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে আসে। এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

 

আপনার মতামত লিখুন :