রুপগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা আলী আহম্মদের খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত : ৭ এপ্রিল ২০২০

কুয়াকাটা নিউজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ও রুপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রার্থী আলী আহম্মেদ এর নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের কারনে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে রুপগঞ্জ থানা ইছাখালি ছোট ব্রীজ সংলগ্ন স্থানে আলী আহম্মেদের নেতৃত্বে ও অর্থায়নে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি আমিনুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক ওমর ফারুক মিলন মোল্লা, সহ সাধারণ সম্পাদক শাহরিয়ার আয়নাল,শিল্প বিষয়ক সম্পাদক মোঃ রোমান,নাট্য বিষয়ক সম্পাদক ইয়াছিন,সহ তথ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন,সহ প্রকাশনা সম্পাদক মোঃ রফিক,রুপগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবু মাসুম,ছাত্র দল নেতা মোঃ শরীফ,মোঃ কাওছার,মাহমুদুল হাসান খোকা প্রমুখ।

৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। সংক্ষিপ্ত বক্তব্যে আলী আহম্মেদ বলেন,গনতন্ত্রের মানসকন্যা,মানবতার মা, দেশজাতির আস্থাভাজন নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে ও আমার নেতা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মাহাবুব ভাইয়ের সহযোগিতায় এই ক্ষুদ্র উপহার আমার অসহায় ভাইবোনদের জন্য। আগামীতেও তাদের পাশে থাকার ঘোষনা দেন আলী আহম্মেদ।

আপনার মতামত লিখুন :