ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে অসহায়দের মাঝে যুবলীগ নেতা হাবিব খালাসী’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১০ এপ্রিল ২০২০

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে শরীয়তপুরের জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ও জাজিরা উপজেলা যুবলীগ নেতা, পূর্ব নাওডোবা ইউনিয়নের কৃতি সন্তান, তরুন সমাজ সেবক হাবিব খালাসীর সার্বিক তত্ত্বাবধানে শরীয়তপুরের জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নে করোনা আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় ২ শতাধিক পরিবার’কে চাল-ডাল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরে দলীয় নেতাকর্মীরা এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেয়। এসময় উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল ঢালী, পূর্ব নাওডোবা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদ্দাম চৌকিদার, সাধারন সম্পাদক আলম শেখ, সহ-সভাপতি ইউসুফ বেপারী, সোবাহান ফরাজী, আল-আমিন মোড়ল, রুবেল সিকদার, শুক্কুর মোল্যা প্রমূখ।

এ ব্যাপারে যুবলীগ নেতা হাবিব খালাসী বলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেশে আমি যুবলীগের নেতাকর্মীদের নিয়ে পূর্ব নাওডোবা ইউনিয়ন সহ বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কাজ করে চলছি। আর এই করোনা আতঙ্কে কর্মহীন অসহায় পরিবারের জন্য জননেতা ইকবাল হোসেন অপু এমপি’র নির্দেে পূর্ব নাওডোবা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ও আমার সার্বিক তত্ত্বাবধানে পূব নাওডোবা ইউনিয়নের প্রায় ২ শতাধিক কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। আপনারা জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ইকবাল হোসেন অপু’র জন্য দোয়া করবেন। আর আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি। তিনি আরও বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে।

অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এসময় পূর্ব নাওডোবা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদ্দাম চৌকিদার বলেন, জননেতা ইকবাল হোসেন অপু’র নির্দেশে যুবলীগের প্রতিটি নেতাকর্মী কাজ করে যাচ্ছে। আমরা সকলের সহযোগিতকা কামনা করছি।

আপনার মতামত লিখুন :