দশমিনায় সাংসদের পিপিই, সার বীজ সহ খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সংসদ সদস্য এস,এম শাহজাদার ব্যক্তিগত উদ্দ্যেগে ৫০পিচ উন্নত মানের পিপিই বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার পিপিই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পটুয়াখালী- ৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এস,এম শাহজাদা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মিয়া, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ ইকবাল মাহামুদ লিটন প্রমূখ।

পরে বেলা ১১টায় উপজেলা কৃষি অফিস কার্যালয়ে সার, বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এস,এম শাহজাদা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল আজীজ, উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস, উপজেলা কৃষি কর্মকর্তা বনি আমিন খান দশমিনা উপজেলা কৃষি অফিসের উদ্দ্যেগে এক হাজার পাঁচশত কৃষকের মধ্যে বিনামূল্যে সারবীজ বিতরন করা হয়েছে। পরে বেলা ১২ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল ও স্থানীয় সংসদ সদস্য এস,এম শাহজাদার যৌথ অর্থায়নে দশমিনা উপজেলার হতদরিদ্র ও শ্রমজীবি পাঁচশত চল্লিশ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এসময়ে সংসদ সদস্য এস.এম শাহজাদা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। কোন শ্রমজীবি মানুষ যাতে না খেয়ে থাকে সেদিকে তার প্রতিফলনের লক্ষ্য। প্রধানমন্ত্রী সকলের মাঝে ১টি কথাই বলেন, আপনারা সবাই বাড়িতে থাকেন, সুস্থ থাকেন। আপনাদের বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :