নীলফামারী পৌরসভার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ত্রান সামগ্রী তৃতীয় পর্যায় নীলফামারী পৌর এলাকার গরিব, অসহায়, অস্বচ্ছল, দিনমজুর, নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করেন মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) সভাপতি ও নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।

আজ সোমবার(২০ এপ্রিল/২০২০) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে এক হাজার পরিবারের মাঝে ওই খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, দুই কেজি আলু ও সাবান একটি। বিতরণের সময় ৯টি ওয়ার্ডের কাউন্সিলন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পৌর সভার সূত্র মতে, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের নেতৃত্বে শহরের বাজারগুলিতে নিজে উপস্থিত থেকে সামাজিক দুরত্ব নিশ্চিত করার ব্যাপারে সচেতনতা চালাচ্ছেন। এতে পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও পৌর ভলান্টিয়ার টিম কাজ করে যাচ্ছেন। এছাড়াও প্রতিদিন পৌরসভার কর্মীদের মাধ্যমে বাজারগুলির আগত লোকদের ও দোকানগুলিতেও স্প্রে করা হচ্ছে।

বাজার সহ শহরের বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে। প্রতিদিন ট্যাংকলড়ির মাধ্যমে রাস্তাগুলিতে জীবানুনাশক পানি দেওয়া চলমান রয়েছে। পাশাপাশি পৌর এলাকার প্রতিটি বাড়ি বাড়ি করানা জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে।

 

আপনার মতামত লিখুন :