পটুয়াখালীর গলাচিপায় গাছ কাটাকে কেন্দ্র করে ভাইয়ের শত্রু ভাই

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় আবদুল লতিফ সিকদার (৫০) গুরুতর আহত হাসপাতালে ভর্তি। আবদুল লতিফ সিকদার হচ্ছেন উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাঁশবাড়িয়া গ্রামের মৃতঃ জব্বার সিকদারের ছেলে। ঘটনা সূত্রে ও আবদুল লতিফ সিকদার জানান ১৭ই এপ্রিল বিকাল সাড়ে ৪টার দিকে আমার ঘরের সামনে আমার ছোট ভাই বাবুল সিকদার ও তার দুই ছেলে আরিফ সিকদার এবং তানভীর সিকদার গাছ কাটা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চড়াও হয়ে এলোপাথারীভাবে আমাকে মারধর করে।

আমার ডাক চিৎকারে এলাকাবাসী আসলে মরধরকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মেজবাহউদ্দিন জানান রোগীর ডান হাত ভেংগে গেছে, শরীরের বিভিন্ন অংশে ক্ষতের চিহ্ন আছে। আমার চিকিৎসাধীনে ২য় তলায় ভর্তি আছে।

এ বিষয়ে বাবুল সিকদারের মুঠো ফোনে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। ইউপি সদস্য শানু মিয়া বলেন, আসলেই লতিফ সিকদারকে তার ছোট ভাই ও ভাইয়ের ছেলেরা মারধর করেছে। ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো. দুলাল চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি, দেখব। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :