বরগুনা ও পটুয়াখালীর স্বাস্থ্য কর্মীদের মাঝে সুইসকন্টাক্ট এর আড়াইশ’ পিপিই বিতরণ

প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০

কবির দেওয়ান, আমতলী ( বরগুনা) প্রতিনিধি।। আন্তর্জাতিক দাতা সংস্থা সুইসকন্টাক্ট বরগুনা ও পটুয়াখালী জেলায় কর্মরত চিকিৎসক, স্বাস্থ্য কর্মকর্তা ও প্যারামেডিকদের মাঝে সোমবার ও মঙ্গলবার দুই দিনে আড়াইশ’ পিপিই বিতরনে করেন।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা এবং নমুনা সংগ্রহ কাজে নিয়োজিত চিকিৎসক, স্বাস্থ্য কর্মকর্তা, প্যাথলজিষ্টদের সেবা নিশ্চিত করতে সুইচকন্টাক্ট আস্থা প্রকল্প এর মাধ্যমে সোম ও মঙ্গলবার বরগুনা ও পটুয়াখালী জেলায় আড়াইশ পিপিই বিতরন করেন। পিপিই বিতরন করেন সুইসকন্টাক্ট এর প্রজেক্ট অফিসার মোঃ সাইফুল ইসলাম।

তিনি বলেন সুইচকন্টাক্ট আস্থা প্রকল্প মানুষের পাশে সব সময় থাকে তারই ধারা বাহিকতায় সরকারের পাশাপাশি স্বাস্থ্য কর্মীদের মাঝে এ পিপিই বিতরণ করা হয়। এবং কমিউনিটি প্যারামেডিকদের স্বাস্থ্যসেবা ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য তাদেরকেও পিপিই প্রদান করা হয়।

আনুষ্ঠানিক ভাবে পটুয়াখালী সিভিল সার্জন ডা: মো:জাহাঙ্গির আলম ও বরগুনা জেলার সিভিল সার্জন ডা: মো: হুমায়ুন শাহিন খান এবং প্যারামেডিকদের হাতে পিপিই তুলে দেন মো. সাইফুল ইসলাম। এসব উদ্যোগকে তারা স্বাগত জানিয়ে বলেন, এই মহামারী করোনার দুর্যোগে সুইসকন্টাক্ট এগিয়ে আসায় তাদেরকে আমরা ধন্যবাদ জানাই।

 

আপনার মতামত লিখুন :