বিএনপি’র মাথায় ষড়যন্ত্র ছাড়া কিছুই নেই : এনামুল হক শামীম

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০

শরীয়তপুর প্রতিনিধি: পানি সম্পদ উপমন্ত্রী ও আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, করোনা সংকটে দেশের মানুষ যখন কর্মহীন তখন বিএনপি মানবতার পাশে না দাঁড়িয়ে নতুন ষড়যন্ত্রেও মেতে উঠেছে। তারা কখনো কোনো দূর্যোগে এদেশের মানুষের পাশে দাঁড়ায় না। আর এ কারণে ক্রমেই তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

সে কারণে রাজনীতিতে ষড়যন্ত্রের পথ বেছে নেওয়া ছাড়া তাদের এখন আর অন্য কোনো উপায় নেই। এটা করতে গিয়ে বিএনপি একেকবার একেক ইস্যু খুঁজে বেড়াচ্ছে। সর্বশেষ এখন তারা করোনা মোকাবিলায় সরকারের সদিচ্ছা-আন্তরিকতার ঘাটতি খুঁঝছে। আর সরকার ও আওয়ামীলীগের নামে গুজব ও অপপ্রচার করছে। বিএনপি’র মাথায় ষড়যন্ত্র ছাড়া কোনো কিছুই নেই।

বৃহস্পতিবার সকালে আওয়ামীলীগের পক্ষে উপমন্ত্রী শামীমের ব্যক্তিগত তহবিল থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা-সখিপুর থানার দূর্গম পদ্মারচর নওপাড়া, চারআত্রা ও কাঁচিকাটা ইউনিয়নে পঞ্চম বারের মতো কর্মহীন অসহায় প্রায় ১২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন । এসব খাদ্য সামগ্রী দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌছে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, টুঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হায়দার ভূতু হাওলাদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার মোল্যা, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নূরুল আমিন দেওয়ান, কাঁচিকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমান হোসেন দেওয়ান, নওপাড়া ইউপি চেয়ারম্যান রাশেদ আজগর সোহেল মুন্সী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম হাওলাদার, চরআত্রা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খলিল মুন্সী, সাধারন সম্পাদক জুলফিকার তপাদার, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নুর এ আলম আশিক প্রমূখ।

তিনি আরও বলেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার ও আওয়ামীলীগই সবসময় সকল দূর্যোগে এদেশের মানুষের পাশে ছিল, বর্তমানে আছে ও আগামীতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবিলায় সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দেশের প্রতিটি নাগরিকের স্বাস্থ্য সূরক্ষায় সার্বক্ষণিক নিবিড়ভাবে কাজ করে যাচ্ছেন।

এছাড়াও সরকারিভাবে ও আওয়ামীলীগের পক্ষ থেকে অসহায়দের মাঝে পর্যাপ্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। পরে নৌ-পুলিশের কর্মকর্তাদের সাথে শরীয়তপুর জেলা, নড়িয়া উপজেলা ও সখিপুর থানার আইনশৃঙ্খলা বিষয়ক সভা করেন।

আপনার মতামত লিখুন :