শরীয়তপুরের ভেদরগঞ্জে খাদ্য সামগ্রী  বিতরণ : সচিব আনিছুর রহমান

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর সংবাদদাতা  :  শরীয়তপুরের ভেদরগঞ্জ  উপজেলার অতিদরিদ্র, দিনমজুর, নির্মাণ শ্রমিক, পরিবহন শ্রমিক, কর্মহীন বেকার, অসচ্ছল পরিবার ও মৌসুমি বেকারদের মাঝে  ত্রাণ সামগ্রী  বিতরণ করেন বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ  মন্ত্রণালয়ের সিনিয়র  সচিব আনিছুর রহমান ।

বর্তমানে  দেশে নভেল করোনাভাইরাসের ভয়ংকরী প্রভাব পড়েছে। ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে পুরো বাংলাদেশকে। এর ফলে সাধারণ খেটে খাওয়া মানুষ পড়েছে বিপাকে যার পরিপ্রেক্ষিতে সরকার ত্রাণ বিতরণ করছেন।এরই ধারাবাহিকতায় ত্রাণ বিতরণ করা হয় ভেদরগঞ্জ উপজেলায়।

বৃহস্পতিবার  (২৩ এপ্রিল)  সকাল ১১টায়  ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর- আল-নাসীফের সভাপতিত্বে এবং বাংলাদেশ সরকারের  বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ মন্ত্রণালয়ের সিনিয়র  সচিব আনিছুর রহমানের উপস্থিতিতে উপজেলার অতিদরিদ্র,দিনমজুর, নির্মাণ শ্রমিক, পরিবহন শ্রমিক, কর্মহীন বেকার, অসচ্ছল পরিবার ও মৌসুমি বেকারদের মাঝে  ত্রাণ সামগ্রী  বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে বাংলাদেশ সরকারের বিদ্যুৎ,জ্বালানী ও খনিজ মন্ত্রণালয়ের সিনিয়র  সচিব আনিছুর রহমান বলেন,  বাংলাদেশ সরকার কাউকে অনাহারে থাকতে দেবে না।আপনারা ধৈর্য ধরুন।আপনারা সরকারের নির্দেশনাগুলো মেনে চলবেন।

এ সময়ে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর- আল-নাসীফ বলেন, এখন আমাদের সংকটের সময়। আমাদের পার্শ্ববর্তী উপজেলা  ডামুড্যা। যেখানে  তিনজন করোনা রোগী সনাক্ত হয়েছে । তাই আমাদের সর্তকতা অবলম্বন করা উচিত এবং সবাই তিন ফুট দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। আর অযথা কেউ ঘুরাঘুরি করবেন। যদি করেন তাহলে প্রশাসন উপযুক্ত ব্যাবস্থা নিবে।

আপনার মতামত লিখুন :