করোনা রোগী বেড়ে যাওয়ায় আবারও আমতলীবাসীকে ঘরে থাকতে বললেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০

কবির দেওয়ান, আমতলী(বরগুনা) প্রতিনিধি: আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা ও আমতলী উপজেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান বলেছেন, আমরা সকলে এই মূহুর্তে ভয়াবহ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি। এই পরিস্থিতিতে নিজেদের নিরাপত্তা নিশ্চিত করুন । নিরাপত্তার জন্য কিছু দিন নিয়ম মেনে ঘরেই থাকুন। সবাই সাবান দিয়ে ভালোভাবে হাত ধোবেন, সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে চলুন, সব সময় মাস্ক ব্যবহার করুন, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না ।

আমতলী উপজেলাকে লকডাউন করে দিয়েছে জেলা প্রশাসন । আমাদের সকলের উচিত সচেতনতা অবলম্বন করা। কোন অনিয়ম দেখা দিলে প্রশাসনকে অবহিত করুন। আপনাদের সকল কাজে সকল প্রকার সহযোগিতায় আমি আপনাদের পাশে আছি। আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন। আপনারা যার যার অবস্থান থেকে যারা অসচেতন , তাদেরকে সচেতন করুন। আপনাদের এই সহযোগিতা দ্রæত এই মহামারী থেকে রক্ষা করবে আমতলীসহ দেশবাসীকে। ধন্যবাদ জ্ঞাপন করি যারা বিভিন্নভাবে গরিব, দুঃখি হত দরিদ্র , কর্মহীন অভাবীদের সহযোগিতা করে আসছেন ।

আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমতলী উপজেলা প্রশাসন ও আমার ব্যক্তিগত তহবিল থেকে আমতলী পৌরসভা ও পৌর মেয়র মতিয়ার রহমানের ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্র কর্মহীনদের খাদ্যসহায়তা দিয়ে আসছি। তিনি আরো বলেন আমতলী উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যান . মহিলা ভাইস চেয়ারম্যান,নৌবাহিনী , পুলিশ প্রশাসনের কর্মকর্তারা, হাসাপাতালের সকল ডাক্তার, ইউপি চেয়ারম্যান,সাংবাদিক, শিক্ষক, ইউপি মেম্বার গ্রাম পুলিশসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তারা সবসময় আপনাদের সেবা দিয়ে আসছেন এবং সেবা দানের জন্য প্রস্তুত আছেন।

তিনি আরো বলেন , আমতলী উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবেনা । যদি কোন পরিবারে খাদ্য সংকট দেখা দেয় আমাকে, উপজেলা নির্বাহী অফিসারকে, পৌর মেয়রকে বা প্রশাসনকে জানান, খাদ্য আপনার বাসায় আমরা পৌছে দিবো। আপনারা ঘর থেকে বের হবেননা মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখহাসিনার ৩২ দফা নির্দেমনা মেনে চলুন । আমরা আপনাদের পাশে আছি সবসময় থাকবো।

 

আপনার মতামত লিখুন :