ইউনিটি অব মৌলভীবাজার এর পক্ষ থেকে শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: জেলার জনপ্রিয় সংগঠন “ইউনিটি অব মৌলভীবাজার” এর পক্ষ থেকে শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মৌলভীবাজার পৌরসভা, রাজনগর থানা, জেলা সদরের ৫নং আখাইকুরা ইউনিয়ন, ৬নং একাটুনা ইউনিয়ন, ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন, ৮নং কনকপুর ইউনিয়ন, ১১নং মোস্তফাপুর ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের মহামারীতে বেকার হয়ে যাওয়া অসহায় ঘরে বন্দী মানুষদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিটি অব মৌলভীবাজার এর বাংলাদেশ কমিঠির আহবায়ক বিশিষ্ট ব্যক্তিত্ব খালেদ চৌধুরী ও সদস্য সচিব মাহবুব ইজদানী ইমরানসহ কমিঠির উপদেষ্টা ও নির্বাহী কমিঠির সদস্যবৃন্দ।

ইউনিটি অব মৌলভীবাজার এর সভাপতি ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আজীবন সদস্য সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুল মালিক ও বিশিস্ট কমিউনিটি নেতা দক্ষ সংগঠক কামরুজ্জামান খান বাংলাদেশ কমিঠির সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন-এই মহতি উদ্দ্যোগে যারা অর্থ দিয়েছেন এবং বন্টন করতে বাংলাদেশ টিমের যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোসহ মহাণ আল­াহপাক রাব্বুল আলামিন যেন সবার এই দান ও পরিশ্রম কবুল করুন এই দোয়াসহ সহায়তার ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের ইউনিটি অব মৌলভীবাজার এর অগ্রযাত্রায় সবার সর্বান্তক সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :