ঝিনাইদহে এলজিইডির বালি সাপ্লাইয়ের ঠিকাদারী নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, থানায় জিডি

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের গান্না ইউনিয়নে এলজিইডির একটি রাস্তায় বালির সাব কনট্রাক্ট নিয়ে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় লাভলু নামে একজনকে লোহার রড দিয়ে পেটানো হয়েছে। সম্প্রতি সদর উপজেলার দহিঝুড়ি সরকারী প্রাইমারি স্কুল মাঠে এই হামলার ঘটনা ঘটে। প্রাপ্ত তথ্যে জানা গেছে সাব কনট্রাকে বালি দিতে গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাছির মালিথার দুই কর্মী উজ্জ্বল ও জাহাঙ্গীর হোসেন ঠিকাদারের সাথে যোগাযোগ করেন।

কিন্তু ৭ নং ওয়ার্ডের মেম্বর ওবাইদুল হক রিপনের গ্রামের কাজ হওয়ায় তিনি আগেভাগেই রাস্তায় বালি দেওয়ার জন্য তুলে রাখেন। এদিকে উজ্জ্বল ও জাহগাঙ্গীর রাস্তায় বালি দেওয়ার জন্য উঠেপড়ে লাগে। তারা বালির কনট্রাক্ট নিতে রিপন মেম্বারের সাথে কাশিমনগর গ্রামে বিবাদে জড়িয়ে পড়ে। তাদের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতিও হয়। খবর পেয়ে পার্শ্ববর্তি দহিজুড়ি গ্রামের লাভলু ও বল্টু ঘটনাস্থলে পৌছে উজ্জল এবং জাহাঙ্গীরের পক্ষে কথা বলে।

এসময় রিপন মেম্বার তার গ্রামের সামিউল জোয়ারদারসহ কয়েকজনকে ডেকে তাদের ধাওয়া করে। দহিজুড়ি গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে লাভলু ও বল্টুকে ধরে রিপন মেম্বরের লোকজন লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে দুইজনকে আহত করে। আহত লাভলুকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপাের ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে লাভলু।

আপনার মতামত লিখুন :