করোন পরিস্থিতি: কলাপাড়ায় চারশ পরিবার পাচ্ছে শিশু খাদ্য সহায়তা

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৯ এপ্রিল।। পটুয়াখালীর কলাপাড়ায় চার’শ পরিবারের শিশুরা পাচ্ছে খাদ্য সহায়তা। করোনা ভাইরাস পরিস্তিতিতে কর্মবিমূখ নিম্ন আয়ের পরিবারের শূন্য থেকে ৫ বছর বয়সী শিশু এসব খাদ্য সহায়তা পাবে। দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয় থেকে নগদ ৯৪ হাজার ৫৬০ টাকা ও চার’শ পিচ চার’শ গ্রাম ওজনের মিল্ক ভিটা গুড়ো দুধ’র প্যাকেট বরাদ্দ পেয়েছে এ উপজেলায়। যা দিয়ে চার’শ শিশুকে শিশু খাদ্য সহায়তা প্রদান করা হবে।

আগামী দু’এক দিনের মধ্যে এসব পরিবার গুলোকে এ সহায়তা প্রদান করার কথা জানিয়েছেন উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান বিভাগ। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ বলেন, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তর থেকে হতদরিদ্র শিশু পরিবারের তালিকা এনে বরাদ্দ অনুয়ায়ী এর মধ্যে থেকে চার’শ শিশু বাছাই করা হচ্ছে।

প্রতি প্যাক শিশু খাদ্যের মধ্যে থাকছে চার’শ গ্রাম মিল্কভিটার গুড়া দুধ,এক কেজি চিনি,এক কেজি সুজি ও দুই প্যাকেট বিস্কিট। জনপ্রতিনিধিদের মাধ্যমে এ সহায়তা প্রদান করা হবে। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক বলেন, চার’শ শিশু পরিবারকে প্রাথমিক ভাবে শিশু খাদ্য সহায়তা প্রদানের জন্য বাছাই করা হচ্ছে।

 

 

আপনার মতামত লিখুন :