শরীয়তপুরে নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত : ৪ মে ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত। আক্রান্তরা হলেন শরীয়তপুর সদরের চিকন্দি ইউনিয়নের একটি স্যাম্পলের ফলাফল পজিটিভ। আক্রান্ত ব্যক্তি সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন,জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের একটি স্যাম্পলের ফলাফল পজিটিভ এবং গোসাইরহাট উপজেলার ইদিলপুর এবং আলাওলপুর ইউনিয়নের দুটি স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে।

প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে সোমবার (৪ মে) সকাল ১১ টায় জরুরী প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ। তিনি বলেন, শরীয়তপুর সদরের চিকন্দি ইউনিয়নের একটি স্যাম্পলের ফলাফল পজিটিভ।

আক্রান্ত ব্যক্তি সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন,জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের একটি স্যাম্পলের ফলাফল পজিটিভ এবং গোসাইরহাট উপজেলার ইদিলপুর এবং আলাওলপুর ইউনিয়নের দুটি স্যাম্পলের ফলাফল কোভিড-১৯ পজিটিভ এসেছে। এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৮২১ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ৭০৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এ নিয়ে বর্তমানে শরীয়তপুর জেলায় কোভিড-১৯ রোগে আক্রান্ত রোগির সংখ্যা ৩৯ জন।

 

আপনার মতামত লিখুন :