সেলিম ওসমান ও শামীম ওসমান এমপির প্রতি নির্ভীকের শিপলুর আহবান

প্রকাশিত : ৪ মে ২০২০

এম.রফিকুল্লাহ রিপন, নারায়ণগঞ্জ: ভয়ানক পরিণতির দিকে যাচ্ছে নারায়ণগঞ্জ । তিনশত পঞ্চাশ টি গার্মেন্টস ইতিমধ্যে খুলে দেয়া হয়েছে, ইতিমধ্যে আদমজী ইপিজেডে দুইজন গার্মেন্টসকর্মীর করোনা শনাক্ত হয়েছে। যশোরের গার্মেন্টস ফ্যাক্টরি বন্ধের জন্য বিক্ষোভ চলছে। নারায়ণগঞ্জ এ প্রতিটা এলাকায় গার্মেন্টস কর্মীরা বসবাস করে , তাদের থেকে করোনা সংক্রমণের ঝুঁকি বেড়ে যাবে এটাই স্বাভাবিক।বিকেএমইএ ও বিজিএমইএর এখনই সিদ্ধান্ত নেওয়া জরুরী গার্মেন্টস প্রসঙ্গে , এইজন্য আমি মাননীয় সংসদ বিকেএমইএ নেতা একেএম সেলিম ওসমান এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি।

করোনা মোকাবেলায় ও অসহায়দের পাশে আপনি ইতিমধ্যে দাঁড়িয়েছেন । নির্ভীক পরিবেশবাদী মানবাধিকার সংগঠন এজন্য আপনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। করণা মোকাবেলায় যেখানে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ব্যর্থ সেখানে আপনার সচলতা আপনার সহযোগিতা নারায়ণগঞ্জবাসীকে সাহস যুগিয়েছে ।আপনার কাছে সবিনয় অনুরোধ অনতিবিলম্বে আপনি এই গার্মেন্টস ফ্যাক্টরি গুলো বন্ধ করার পদক্ষেপ গ্রহণ করুন আমরা বিশ্বাস করি আপনার এই উদ্যোগ গ্রহণের ফলে নারায়ণগঞ্জবাসী করোনা সংক্রামণের ভয়াবহতা থেকে রক্ষা পাবে।

এদিকে লক্ষনীয় লকডাউন অনেক টা শিথিলতা দেখা যাচ্ছে , বন্দর ঘাট দিয়ে নদীপথে মানুষ ভিড় হয়ে নদী পারাপার হচ্ছে নৌকা ও ট্রলার এর মাধ্যমে নারায়ণগঞ্জ শহরের সুগন্ধা প্লাস সহ অনেকগুলি রেস্তোরাঁ ফুটপাতে ইফতার সামগ্রী বিক্রি করছে মানুষ ভিড় করছে , মার্কেটে দোকানও খোলা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রকাশ পেয়েছে আমরা শঙ্কিত আমরা নারায়ণগঞ্জ বাসি আতঙ্কিত। এদিকে পরিবহন শ্রমিকরা ও লিংক রোডে রাস্তায় নেমে গিয়েছে তারা মিছিল করছে সঠিকভাবে নাকি ত্রাণ পাচ্ছে না , এই ব্যাপারটি নারায়ণগঞ্জ চার এর আসনের মাননীয় সংসদ মহোদয় ও দৃষ্টি আকর্ষণ করছি।

দ্রুত তাদের জন্য ব্যবস্থা করা হোক , আর নারায়ণগঞ্জের বাসী যাতে লকডাউন জোরালোভাবে মানতে পারে মেনে চলে সেই জন্য এমপি ডিসি-এসপি মহোদয়ের ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি। নির্ভীক পরিবেশবাদী মানবাধিকার সংগঠন মাটি ও মানুষের কথা বলে। এই সংগঠনটি পক্ষে সুস্থ নারায়ণগঞ্জের প্রত্যাশায়। মাকিদ মোস্তাকিম শিপলু, প্রধান সমন্বয়ক, নির্ভীক পরিবেশবাদী মানবাধিকার সংগঠন, নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটি।

 

আপনার মতামত লিখুন :