রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জীবানুনাশক বুথ স্থাপন

প্রকাশিত : ৫ মে ২০২০

রহিম রেজা, ঝালকাঠি থেকে: ঝালাকঠির রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যক্তি উদ্যোগে জীবানুনাশক বুথ স্থাপন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে মূল ভবনের প্রবেশ ফটকে করোনা পরিস্থিতির এ সময়ে সংক্রিয় পদ্ধতির এ বুথটি উপজেলার নিজ গালুয়া গ্রামের মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে কুমিল্লার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের অর্থায়নে স্থাপন করা হয়েছে।

এসময় ইউএনও সোহাগ হাওলাদার, টিএইচও আবুল খায়ের রাসেল ও মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের সভাপতি সাবেক ওসি মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের সভাপতি সাবেক ওসি মনোয়ার হোসেন জানান, যেহেতু স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী ও অসুস্থ্য ব্যক্তি বেশি আসে তাই, তাদের সুরক্ষার কথা চিন্তা করে জীবানুনাশক বুথটি হাসপাতালে স্থাপন করা হয়েছে।

টিএইচও আবুল খায়ের রাসেল জানান, ব্যক্তির শরীরের জিবানুমুক্ত করতে এ বুথ স্থাপনের উদ্যোগটি খুবই প্রসংশনীয়। ইউএনও সোহাগ হাওলাদার জানান, ব্যক্তি উদ্যোগে এটাই প্রথম জীবানুনাশক বুথ স্থাপন করা হলো। এভাবে ব্যক্তিগতভাবে অন্য কেহ যদি এগিয়ে আসে তাহলে পর্যায়ক্রমে জনগুরুত্বপূর্ণ স্থানগুলোতে স্থাপন করা হবে যাতে করে শরীরের সকল স্থান জীবানুুমুক্ত হবে।

 

আপনার মতামত লিখুন :