ফতুল্লায় স্বপ্নক্ষুদ্র সমবায়ের পক্ষে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত : ৭ মে ২০২০

এম. রফিকুল্লাহ রিপন, নারায়ণগঞ্জ : কোন জনপ্রতিনিধি বা রাজনৈতিক ব্যক্তিত্ব না হয়েও নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের পশ্চিম লামাপাড়া এলাকার কর্মহীন ৪০টি পরিবারকে দুই তরফা উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন করে স্বপ্ন ক্ষুদ্র সমবায় সমিতির মালিক মোঃ শফিক। বৃহস্পতিবার (৭মে) বিকেলে তাদের নিজ বাসায় এই উপহার সামগ্রী বিতরন করে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন ও মুড়ি উপহার সামগ্রী বিতরন শেষে তিনি সংবাদমাধ্যমকে বলেন,দেশের এই করোনাভাইরাসের মহামারি পরিস্থিতিতে অনেক মানুষ কর্মহীন হয়ে অসহায় হয়ে পড়েছে। অনেকের বাসায় বাসায় খাবার নাই। রাস্তা ঘাটে তাদের আহাজারি শোনা যায়। আমার সামর্থ্য অনুযায়ী কয়েকটি অসহায় পরিবারের পাশে এসে দাঁড়িয়েছি।

তিনি বিত্তবানদের অসহায় পরিবারদের পাশে এগিয়ে আসার অনুরোধ জানিয়ে বলেন,আমার ভাই-বন্ধু যাদের সামর্থ্য আছে আপনারাও এই মহামারি পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ম আয়ের মানুষদের পাশে এসে দাঁড়ান। খাদ্য সামগ্রী বিতরনে আরো উপস্থিত ছিলেন মোঃ শফিকের মাতা এলাজবি বেগম, বড় ভাই মোঃ নবী হোসেন, মোঃ শফিক, শিল্পী বেগম, সাইফুল, সাগর আহম্মেদ, আকাশ, মেঘলা আক্তার, মোঃসজীব, শাহেদ সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

 

 

আপনার মতামত লিখুন :