অলিলা গুরুপ ও অগ্রণী ব্যাংক লিঃ এর উদ্যাগে বিপর্যস্ত মানুষের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ

প্রকাশিত : ৮ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার:  রাজনগরে অলিলা গুরুপ ও অগ্রণী ব্যাংক এর উদ্যাগে মহামারী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্ত মানুষের মধ্যে খাদ্যদ্র্ব্য বিতরণ করা হয়েছে কামারচাক ইউনিয়নে তারা পাশা উচ্চবিদ্যালয় মাঠে আজ ৮ মে বিকালে। অলিলা গ্রপ এর ব্যবস্থাপনা পরিচালক বিশিস্ট শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমানের সভাপতিত্বে ও এডভোকেট পার্থ সারথী পাল এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম বার।

বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাউর রহমান, রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান খাঁন, রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি নাহিদ আহমদ, রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসিম, অগ্রণী ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার এজিএম আব্দুল লতিফ, প্রভাতী ইন্সুরেন্স কোম্পানীর সহ-ব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম সুয়েজ, ৭নং কামারচাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গফফার মায়া, তারাপাশা হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রহিম, কামারচাক ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আব্দুল মন্নাফ, বিশিস্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ মশাইদ আলী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- তারাপাশা হাইস্কুল এন্ড কলেজের স্থায়ী ভূমিদাতা আলহাজ্ব আব্দুল হান্নান, অলিলা গ্র“প এর পরিচালক ও বর্তমান ইউপি মেম্বার জিয়াউর রহমান, রাজনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মইনুল ইসলাম খান, আতাউর রহমান সুমেল, নেপাল দত্ত, মুর্শেদ আলম ও আব্দুল­াহ আল-মামুন প্রমুখ।অলিলা গ্রপ ও অগ্রণী ব্যাংক লিঃ এর উদ্যাগে ১৫শত পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ক্রমানয়ে অন্যান্য পরিবারকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে বলে আয়োজকরা জানান।

 

আপনার মতামত লিখুন :