পটুয়াখালীর দশমিনায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : ৮ মে ২০২০

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ এলাকার ভাড়াবাসার বসত ঘরের আড়ার সাথে মোসাঃ ফারজানা আক্তর মিতু (১৬) নামক একগৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ। শুক্রবার বেলা ১০টায় এ ঘটনা ঘটে। থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন সত্যতা স্বীকার করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছি।

এ ঘটনায় থানা পুলিশ গৃহবধূর স্বামীকে আটক করেছে। থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬/৭মাস পুর্বে উপজেলার চরহোসনাবাদ গ্রামের ফারুক মোল্লার মেয়ে ফারজানা আক্তার মিতু (১৬) সাঙ্গে পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার চরখালী গ্রামের আঃ আজিজের ছেলে মোঃ মাইন উদ্দিনের প্রেমের সম্পর্ক ও বিয়ে হয়। নিহতে স্বামী মাইনুদ্দিন জানায় শুক্রবার সকালে স্ত্রী মিতু’র সাথে ঝগড়া হয় এর পর ঘরের বাইরে গেলে প্রতিবেশীর মোবাইলে জানতে পারে তাহার স্ত্রী গলায় দড়ি দিয়েছে, ঘরে এসে তার স্ত্রীকে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

অপরদিকে নিহতের মা মিনারা বেগম ও বড়ভাই শাহিন মোল্লা’র দাবি মিতুকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে মাইনউদ্দিন। এ ঘটনায় মাইনউদ্দিনকে থানা পুলিশ আটক করেন।  এ ব্যাপারে দশমিনা থানার অফিসার ইনচার্জ এস,এম জালাল উদ্দিন জানান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

আপনার মতামত লিখুন :