মৌলভীবাজারে লন্ডন প্রবাসীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার: থানায় জিডি

প্রকাশিত : ৯ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের লেবু মিয়ার পুত্র বিশিষ্ট সমাজসেবক লন্ডন প্রবাসী মোঃ মুহিবুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগগের মাধ্যমে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার করায় মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়রী নং- ৩২৬, তারিখ ঃ ০৭/০৫/২০২০) করেছেন লন্ডন প্রবাসী মোঃ মুহিবুর রহমান। নাম-পরিচয় বিহীন ( সাধুহাটি সরকারবাজার নামক “ংযধফঁযধঃর ংযধৎশধৎ নধুধৎ”) আইডি থেকে এহেন মিথ্যা অপপ্রচার করায় ফতেপুরসহ জেলা জুড়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে।

প্রতিবাদের স্ট্যাটাসে চেয়ে গেছে ফেসবুকসহ সকল যোগাযোগ মাধ্যমে। একই সাথে অজ্ঞাত পরিচয় দিয়ে আইডি ব্যবহারকারী মূলহোতাকে বের করে শাস্তির আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনসহ সংশ্লিস্ট দের কাছে দাবি জানিয়েছেন সচেতন এলাকাবাসী। থানায় লিখিত সাধারণ ডায়রী সূত্রে জানা যায়, লন্ডন প্রবাসী মো. মুহিবুর রহমান (৩৬) এর বিরুদ্ধে সাধুহাটি সরকারবাজার নামক একটি আইডি থেকে ফেসবুকে ১০০ হাজার পাউন্ড,যাহা বাংলাদেশী টাকায় প্রায় ১ কোটি টাকারও বেশী, টাকা আত্মসাতের অভিযোগসহ মানহানিকর বিভিন্ন মিথ্যাতথ্য সম্বলিত স্ট্যাটাস দিয়ে সামাজিক ভাবে মারাত্মক হেয় প্রতিপন্ন করছে।

মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান বরাবর সম্প্রতি দুই ব্যক্তি পাওনাদার হিসেবে অভিযোগের কথা স্ট্যাটাসে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে লন্ডন প্রবাসী মুহিবুর রহমান বলেন- অজ্ঞাত পরিচয় দিয়ে আইডি ব্যবহারকারী মূলহোতাকে বের করে শাস্তির আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনসহ সংশ্লিস্ট দের কাছে দাবি জানাই। আমি অনেকটা নিরবেই কোন রকম প্রচার-প্রচারনা ছাড়াই দীর্ঘদিন যাবৎ মানবকল্যানে কাজ করে আসছি। একটি মহল আমাকে সামাজিভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমুলক ভাবে মিথ্যাচার এবং নানা ধরনের অপপ্রচার করে। আমার জনকল্যাণধর্মী কার্যক্রমে বিরাগভাজন হয়ে ভিত্তিহীন কথায় আমাকে সামাজিক ভাবে হেয় করার জন্য এ ধরণের বিভ্রান্তি ছড়াচ্ছে।

 

আপনার মতামত লিখুন :