ঔষধ ব্যবসায়ীকে পিটিয়ে হাত জোড় করে ক্ষমা চাইলেন আলাউদ্দিন হাওলাদার ও তার পুত্র

প্রকাশিত : ১০ মে ২০২০

মসজিদ কমিটির সাধারন সম্পাদকের পর এবার ঔষধ ব্যবসায়ীকে মারধর করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার ও তার ছেলে তপনের বিরুদ্বে। শুক্রবার বিকেলে পাগলা মুসলিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে মারধরের শিকার বাবু জানায়,ফেইজবুকে একটি পোস্টের বিপরীতে কমেন্টস করার ঘটনায় শুক্রবার বিকেলে মোবাইল ফোনে বাসা থেকে ডেকে এনে তাকে মারধর করে আলাউদ্দিন হাওলাদার ও তার পুত্র তপন।তিনি আরো বলেন ইতিমধ্যেই বিষয়টি মিমাংসা হয়ে গেছে।আলাউদ্দিন হাওলাদার ও তার ছেলে স্থানীয় মুরুব্বী গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে দু হাত জোড় করে তার নিকট ক্ষমা চেয়ছে।আর তাই তিনি থানা পুলিশের সাহায্য নেননি।তিনি বলেন শনিবার বেলা ১২ টায় আলাউদ্দিন হাওলাদারের নিজ বাড়ীতেই এই বিচার শালিসী হয়।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন জানান,তিনি মারধরের ঘটনাটি দুর থেকে দেখেছেন এবং পরে মারধরের শিকার বাবুর নিকট থেকে বিস্তারিত জেনেছেন।তিনি আরো বলেন বিষয়টি মিমাংসা করার জন্য একটি পক্ষ তার নিকট এসেছিলো।পরবর্তীতে কি হয়েছে তা তিনি জানেন না বলে জানান। অপরদিকে আলাউদ্দিন হাওলাদার বলেন, ফেইজবুকে তাকে ইঙ্গিত বহন করে একটি পোস্টের বিপরীতে কমেন্টস করায় বাবু কে ডেকে এনে সতর্ক করে দেওয়া হয়েছে।তবে মারধর করার বিষয়টি বরাবরের মতো তিনি এবারও অস্বীকার করেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে আলাউদ্দিন হাওলাদার নিউজ শেয়ার করায় মুসলিম পাড়াস্থ আফসার করিম জামে মসজিদের সাধারণ সম্পাদক হাজী হায়দার আলীকে ও মারধর করে। ২৪ ঘন্টার ব্যবধানে হাওলাদারের দু দুটি মারামরির ঘটনা ঘটলেও তার বিরুদ্বে স্থানীয়দের কেহ প্রতিবাদ করার সাহসটুকু পর্যন্ত কেউ করেনি। স্থানীয়দের একজন জানায়,গত কয়েকদিন পূর্বে আলাউদ্দিন হাওলাদারের বিরুদ্বে মারধর করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা ও হয়েছিলো।কিন্তু কিছুই হয়নি।বরং বাদীর অবস্থা ছেড়ে দে মা কেদেঁ বাচির মতো অবস্থা হয়েছে।

স্থানীয়বাসীর মতে,আলাউদ্দিন হাওলাদার ও তার পুত্র এলাকাজুড়ে কায়েম করেছে ত্রাসের রাম- রাজত্ব।বাবা আলাউদ্দিন হাওলাদারের বিরুদ্বে ভূমী দস্যুতা,বিচার- শালিসীর নামে অর্থ আত্নসাৎ সহ রয়েছে নানা অনিয়মের অভিযোগ। অপরদিকে পুত্র তপনের বিরুদ্বে রয়েছে মাদক ব্যবসা,ছিনাতাইকারী চক্রের শেল্টারদাতা,জুয়ার আসর বসানো সহ অবৈধ অর্থ উপার্জনের ক্ষেত্রে সমাজ বিরোধী নানা অপরাধের সাথে জড়িতের অভিযোগ। স্থানীয় মহলের মত,আলাউদ্দিন হাওলাদার ও তার পুত্রের বিরুদ্বে সুষ্ঠ তূদন্ত করলে বেরিয়ে আসতে পারে তাদের অপরাধের হাজারো অজানা কাহিনী।

আপনার মতামত লিখুন :