জলা প্রশাসকের ত্রাণ তহবিলে ব্যাংক অফিসার্স এসোসিয়েশন‘র খাদ্য, ইফতার ও শস্য বীজ অনুদান

প্রকাশিত : ১২ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে “মানবতার সেবায় ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার” ¯েøাগান সামনে রেখে দৈনন্দিন খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, সাবান ও ভবিষ্যত নিরাপত্তার কথা বিবেচনা করে পাঁচ ধরনের শস্য বীজ অনুদান প্রদান করেছে মৌলভীবাজারে ব্যাংকারদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার আজ ১১ মে। ২শত ৪০ পরিবারকে যথাযথ ক্ষতিগ্রস্থদের মধ্যে বিতরণের উদ্দেশ্যে মৌলভীবাজার জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক নাজিয়া শিরীনের পক্ষে এসময় এই অনুদান গ্রহণ করেন- মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে। ব্যাংকারদের এই সংগঠনের পক্ষে এসময় উপস্থিত ছিলেন- অগ্রণী ব্যাংক মৌলভীবাজার অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ব্যাংকের এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ আবদুল লতিফ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জিয়াবুল আলম, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিঃ, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ নজরুল ইসলাম, ব্র্যাক ব্যাংক লিঃ, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধান ও ব্যাংকের সিনিয়র এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাইফুল আলম, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিঃ, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক মোঃ আশরাফ-উল-আলম ও এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ মুহিবুল ইসলাম প্রমূখ।

জেলা প্রশাসক ক্ষতিগ্রস্থ মানুষের এই দুুর্দিনে বরাবরে মতোই মৌলভীবাজারের ব্যাংকারদের এমন উদ্যোগকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় সংগঠনের নেতৃবৃন্দ ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার সবসময়ই এই অঞ্চলের যেকোন দুর্যোগে ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে দ্বিধা করে না বলে জানান। উল্লেখ্য, গত ফেব্রæয়ারি মাসেও মৌলভীবাজারের অগ্নিকান্ডে নিহত পরিবারকে এই সংগঠন ১ লক্ষ টাকা নগদ অনুদান প্রদান করে।

 

আপনার মতামত লিখুন :