মৌলভীবাজার পৌরসভা ও জেলা পরিষদরে ত্রাণ তহবিলে ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজারের অনুদান প্রদান

প্রকাশিত : ১২ মে ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: “মানবতার সেবায় ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার” ¯েøাগান সামনে রেখে মৌলভীবাজারের করোনায় ক্ষতিগ্রস্থ ৪৮০ পরিবারকে দৈনন্দিন খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, সাবান ও ভবিষ্যত নিরাপত্তার জন্য পাঁচ ধরনের শস্য বীজ অনুদান প্রদানের অংশ হিসেবে আজ ১২ মে পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে মৌলভীবাজার পৌর এলাকায় বিতরণের জন্য পৌরসভার ত্রাণ তহবিলে ও জেলা পরিষদের এাণ তহবিলে অনুদান হস্তান্তর করে মৌলভীবাজারে ব্যাংকারদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার।

এ সময় পৌরসভার পক্ষ থেকে মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান ২৪০টি পরিবারের জন্য অনুদান গ্রহণ করেন। এ সময় ব্যাংকারদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্র্যাক ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক ও এরিয়া হেড ও ব্যাংকের এসএভিপি সাইফুল আলম, দি সিটি ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক ও ক্লাস্টার ম্যানেজার ও ব্যাংকের এসএভিপি আহতামাম উদ্দিন মোঃ মঞ্জুর, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক ও ব্যাংকের এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট চৌধুরী আহমেদ ফারুক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক মোঃ আশরাফ-উল-আলম ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ইস্টার্ণ ব্যাংক লিঃ এর প্রিন্সিপাল অফিসার সাজ্জাদুর রহমান পিন্টু।

মৌলভীবাজার পৌরসভার মেয়র ক্ষতিগ্রস্থ মানুষের এই দুুর্দিনে একান্তই ব্যক্তিগত পর্যায় থেকে মৌলভীবাজারের ব্যাংকারদের এমন উদ্যোগকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় সংগঠনের নেতৃবৃন্দ ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার সবসময়ই এই অঞ্চলের যেকোন দুর্যোগে ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে দ্বিধা করে না বলে জানান। অপরদিকে, করোনায় ক্ষতিগ্রস্থ ২৪০ পরিবারকে দৈনন্দিন খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, সাবান ও ভবিষ্যত নিরাপত্তার জন্য পাঁচ ধরনের শস্য বীজ অনুদান প্রদানের অংশ হিসেবে আজ মৌলভীবাজার জেলা পরিষদের ত্রাণ তহবিলে অনুদানের একাংশ হস্তান্তর করে মৌলভীবাজারে ব্যাংকারদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার।

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান এ অনুদান গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন-মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য জাবেদ আহমদ, বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপক ও ব্যাংকের এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার জ্যোতিষ চন্দ্র রায়, পূবালী ব্যাংক লিঃ প্রধান শাখার ব্যবস্থাপক ও ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক আবু জাফর মোঃ রকিবুল্লাহ, প্রাইম ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক ও ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হারুনুর রশিদ চৌধুরী, ব্র্যাক ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক ও এরিয়া হেড সাইফুল আলম, সেস্যাসাল ইসলামী ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক ও ব্যাংকের ফার্স্ট এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট কামরুল হাসান, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিঃ এর ব্যবস্থাপক মোঃ আশরাফ-উল-আলম ও মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের সিনিয়র অফিসার আবদুল গফফার বাবলু প্রমুখ।

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ক্ষতিগ্রস্থ মানুষের এই দুুর্দিনে একান্তই ব্যক্তিগত পর্যায় থেকে মৌলভীবাজারের ব্যাংকারদের এমন উদ্যোগকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় সংগঠনের নেতৃবৃন্দ ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার সবসময়ই এই অঞ্চলের যেকোন দুর্যোগে ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে দ্বিধা করে না বলে জানান। এর আগেও তারা এই জেলার প্রাকৃতিক দুর্যোগ ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে সবসময়ই এই অঞ্চলের মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছেন। উল্লেখ্য, একই অনুদানের অংশ হিসেবে ব্যাংকারদের এই সংগঠনটি গতকাল মৌলভীবাজার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের তহবিলে আলাদা আলাদাভাবে অনুদান প্রদান করেছেন।

 

আপনার মতামত লিখুন :