ঝিনাইদহে অগ্নিদগ্ধ ভিক্ষুকের চিকিৎসার ব্যয়ভার নিলেন যুবলীগ নেতা

প্রকাশিত : ১৪ মে ২০২০

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের বিজয়পুর গ্রামে অগ্নিদগ্ধ বৃদ্ধা ভিক্ষুক জামেনা বেগম (৭০) এর চিকিৎসার ব্যায়ভার নিলেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ মোহাম্মদ ইব্রাহিম খলিল রাজা। বুধবার সকালে তার বাড়ীতে গিয়ে চিকিৎসার সমস্ত ব্যায় গ্রহনের দ্বায়িত্ব নেন। তাৎক্ষনিক তিনি ওই বৃদ্ধার এক বস্তা চাল, ডাল, তেল, আলু, লবন, পাউডার ও নগদ টাকা প্রদান করেন।

যুবলীগ নেতা রাজা জানান, গত সোমবার দুপুরে বৃদ্ধা জামেনা বেগম ভিক্ষা করে বাড়ীতে আসে। করোনা থেকে রক্ষা পেতে আগুন জ্বালিয়ে হাত-পায়ে তাপ নিয়ে ঘরে প্রবেশের সময় গায়ের কাপড়ে আগুন লেগে যায়। টের পেয়ে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভায়। ততক্ষনে তার শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে যায়। দু’দিন যন্ত্রনায় ছটফট করছে জামেনা বেগম। ফেসবুকের মাধ্যমে সংবাদ পেয়ে ইব্রাহীম খলিল রাজা দলীয় নেতাকর্মীদের নিয়ে ভিক্ষুকের বাড়ীতে ছুটে যান।

এ সময় তিনি সহযোগিতা করেন। সেই সাথে তার চিকিৎসার সমস্ত ব্যায়ভার গ্রহন করেন। অসুস্থ ভিক্ষুক জামেনা বেগম সহযোগিতা পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, দু’দিন হলো কেউ খবর নেয়নি। রাজা প্রথম এসে আমাকে সাহায্য করলো। আল্লাহ তাকে ভালো রাখুক। এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা বিল্লাল হোসেন, যুবলীগ নেতা ইখতিয়ার উদ্দিন, মাহাদি হাসান নাজমুল, হামিদুল ইসলাম, লিখন হোসেন ও সবুর আহম্মেদ।

 

আপনার মতামত লিখুন :