ঈদ সামগ্রী বিতরণ করলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

প্রকাশিত : ২৩ মে ২০২০

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় মানবেতর সেবায় ঈদ সামগ্রী নিয়ে পাশে দাড়ালেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড.শামিম আল সাইফুল সোহাগ। শনিবার পর্যটন নগরী কুয়াকাটা,মহিপুর ও লক্ষী বাজারে কর্মহীন দূস্থ্য অসহায় মানুষদের মাঝে ঈদের সেমাই চিনি কিনে পৌছে দিয়েছেন। করোনা প্রাদুর্ভাবের মধ্যে ধারাবাহিক ভাবে কর্মহীন হয়ে পরা অসহায় ও নিন্ম আয়ের মানুষের মাঝে ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নিদের্শনায় এ খাদ্যসহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করছেন বলে জানান যুবলীগ নেতা সোহাগ। করোনা দূর্যোগের শুরু থেকে কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে খাদ্য সহায়তা নিয়ে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন তিনি। সমুদ্র উপকুলীয় এলাকায় ঘুরে ঘুরে খোঁজ খবর নিচ্ছেন অসহায় মানুষ গুলোর। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে বলে জানান।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা এডভোকেট শামিম আল সাইফুল সোহাগ বলেন, করেনা সংকটে কর্মহীন হয়ে ঘরে থাকা অসহায় মানুষদের সেবায় তার এই খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী বিতরণ করা। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারন সম্পাদকের নির্দেশনায় মানুষের পাশে দাড়িয়েছেন। ভবিস্যতেও এলাকার মানুষের পাশে থেকে কাজ করতে চান বলে জানান এই যুবলীগ নেতা।

আপনার মতামত লিখুন :